ইংরজেী নতুন বছর ২০২১ উদযাপন

ঢাকা আহ্ছানিয়া মিশন প্রতিবছর জাকজমকপূর্ণ ভাবে ইংরেজি নতুন বছর উদযাপন করলেও করোনা পরিস্থিতি বিবেচনায় এবার ২ জানুয়ারি ২০২১ তারিখ ইংরেজী নতুন বছর উদযাপন করা হয় ভিন্ন আঙ্গিকে জুম লিংক ও সোস্যাল মিডিয়ার মাধ্যমে। এ অনুষ্ঠানটি মিশন কর্মীদের একটি মিলন মেলায় রুপান্তরিত হয়। এ অনুষ্ঠানটি শুধুমাত্র নতুন বছর উদযাপনই নয় বরং মিশনের কর্মকর্তা ও কর্মচারীদের জন্য নতুন বছরের দিক নির্দেশনা পাওয়ার ক্ষেত্রেও একটি উল্লেখযোগ্য ভূমিকা রাখে।

এ অনুষ্ঠানে মিশন সভাপতি মহোদয়ের প্রেরণামূলক ভাষণ ছিল মূল আকর্ষণ। এছাড়াও অনুষ্ঠানটি নির্বাহী পরিচালক মহোদয়ের স্বাগত বক্তব্য, সাধারণ সম্পাদক মহোদয়ের মিশন প্রতিষ্ঠাতার জীবনী নিয়ে আলোকপাত সাথে প্রতিষ্ঠাতার অডিও বক্তব্য, সালতামামী, মাঠ পর্যায়ের ৩ জন সহকর্মীর ডাম সম্পর্কে আত্নচিন্তা ও ডাম এর ৬ জন সেক্টর/প্রতিষ্ঠান প্রধানের অনুপ্রেরণামূলক বক্তব্য, মিশনের `Club 25′ এর ৬ জন নতুন সম্মানিত সদস্যদের পরিচিতি হেড অফিসের উপস্থিত সহকর্মী ছাড়াও জুম ও সোস্যাল মিডিয়ায় অংগ্রহণকারীগণ উপভোগ করেন।

মূল্যবান সময় দিয়ে যারা এ অনুষ্ঠানে অংশগ্রহণসহ বিভিন্ন রকম সহযোগিতা প্রদান করেছেন ‘নতুন বছর ২০২১ উদযাপন কমিটি’র পক্ষ থেকে সবাইকে অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।